Lama Halder has that natural “ET” look: says Aniket Chattopadhaya

0
116
Lama Halder in MOK
Click to hear Aniket Chatterjee revealing why was Lama Halder chosen for MOK

অনিকেত চট্টোপাধ্যায়ের ‘মহাপুরুষ ও কাপুরুষ’ ছবিতে একটি বিশেষ চরিত্রে লামা হালদেরকে কেন পছন্দ করলেন, তার প্রিয় অভিনেতা রুদ্রনিল, কাঞ্চন মল্লিক, খরাজ মুখার্জিকে কেন বেছে নিলেন না। এইসব নিয়েই অনিকেত চট্টোপাধ্যায়ের মুখোমুখি হল টিম ষোলোআনা বাঙ্গালিয়ানা।

‘মহাপুরুষ ও কাপুরুষ’ ছবিতে আপনার প্রিয় কিছু অভিনেতা রুদ্রনীল, কাঞ্চন মল্লিক, নীল মুখার্জিকে বা খরাজ মুখার্জিকে না নিয়ে লামা হালদেরকেই কেন বেছে নিলেন এক বিশেষ চরিত্রে? উত্তরে পরিচালক জানালেন, এরা সবাই খুব ভাল অভিনেতা এবং সবসময় খুব ব্যস্ত থাকে, কারন এরা একসঙ্গে অনেকগুলি কাজ করতে থাকে। একটা কাজের জন্য ন্যাড়া করলে অন্য যে কাজগুলি বাকি আছে সেগুলো কি করে করবে, তাই এদের কারো পক্ষেই মাথা ন্যাড়া করা সম্ভব নয়।

Aniket Chatterjee in action

দ্বিতীয়ত, পরিচালক লামা হালদেরকে একটা অন্য লুক দিতে চেয়েছেন, যেন সে অন্য গ্রহ থেকে এসেছে। সে যেন মানুষ নয়, আর এই যে “মানুষ নয়” লুকটা, সেটা লামার মধ্যে স্বাভাবিকভাবে আছে। ওর লুকটাই যেন মানুষ নয়, একটা অদ্ভুত মেক আপ ছাড়াই মনে হয় মানুষ নয়। এছাড়া লামা খুব ভাল অভিনেতা, যদিও একটু ক্ষ্যাপা টাইপের, কন্ট্রোল করা খুব মুশকিল হয়ে পরে, কিন্তু সে খুব ভাল অভিনেতা। ওর মাথাটা ন্যাড়া আছে আর ওর লুকটার জন্য এই চরিত্রে একদম ঠিক, ওর কোন বিকল্পই নেই।

ষোলোআনা বাঙালিয়ানার পক্ষ থেকে টিম ‘মহাপুরুষ ও কাপুরুষ’ র জন্য রইলো ষোলোআনা অভিনন্দন আর শুভেচ্ছা।

LEAVE A REPLY

Please enter your name here
Please enter your comment!